ePaper

বাংলা প্রেস ক্লাব মিশিগানের নির্বাচন: সভাপতি চিন্ময়, সম্পাদক হেলাল

বাংলা প্রেস ক্লাব মিশিগানের নির্বাচন: সভাপতি চিন্ময়, সম্পাদক হেলাল
প্রিয় প্রবাসী

বাংলাদেশি গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলা প্রেসক্লাব মিশিগানের নতুন কমিটি করা হয়েছে। গত রবিবার রাতে ওয়ারেন সিটিতে বাংলা প্রেসক্লাব মিশিগানের বার্ষিক সাধারণ সভা  ও নির্বাচন ক্লাব সভাপতি সৈয়দ শাহেদুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তফা কামালোর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। সভায় কণ্ঠ ভোটে ১৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

নির্বাচনে সুপ্রভাত মিশিগান সম্পাদক চিন্ময় আচার্য্য সভাপতি ও আরটিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির  অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি সেলিম আহমেদ (এনটিভি), শামীম আহছান (সম্পাদক, দৈনিক খোয়াই), যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল রেজা সোহেল ( ঢাকা পোস্ট/টিভিএন-২৪), সাংগঠনিক সম্পাদক সাহেল আহমেদ (বাংলাভিশন টিভি), কোষাধ্যক্ষ আশিকুর রহমান (ডিবিসি নিউজ টিভি) এবং তথ্য ও প্রচার সম্পাদক সৈয়দ আসাদুজ্জামান সোহান (গ্লোবাল টিভি)। কার্যকরী কমিটির সদস্যরা হলেন-  সৈয়দ শাহেদুল হক (ঠিকানা), মোস্তফা কামাল (নির্বাহী সম্পাদক, সুপ্রভাত মিশিগান)  রফিকুল হাসান চৌধুরী তুহিন (জনকণ্ঠ), মৃদুল কান্তি সরকার (সুপ্রভাত মিশিগান), এবং মোহাম্মদ মুজিবুর রহমান শাহীন।

বাংলা প্রেসক্লাব মিশিগান এর অন্যান্য সদস্যদের মধ্যে রয়েছেন সোলায়মান আল মাহমুদ, তাসনীয়া আলভী, মাহফুজুর রহমান শাহিন এবং দেওয়ান কাউসার। সভায় বিগত দিনের কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য এবং একদম ঠিক সময়ে প্রেস ক্লাবের কমিটি উপহার দেওয়ায় সদ্য বিদায়ী সভাপতি সৈয়দ শাহেদুল হক ও সাধারণ সম্পাদক মোস্তফা কামালকে ধন্যবাদ জানান সবাই। এছাড়াও সভায় সংগঠনের সদস্য দেওয়ান কাউসারের আশু রোগমুক্তির জন্য দোয়া করা হয়।