ePaper

এএসিসিআই (বাংলাদেশ) সভাপতি কর্তৃক এসসিসিআই এর নতুন সভাপতিকে অভিনন্দন

এএসিসিআই (বাংলাদেশ) সভাপতি কর্তৃক এসসিসিআই এর নতুন সভাপতিকে অভিনন্দন
অর্থনীতি কর্পোরেট সংবাদ

 এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টারের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সভাপতি মোঃ মামুনুর রহমান নবনিযুক্ত সার্ক চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এসসিসিআই) সভাপতি বাংলাদেশের সফল ব্যবসায়ি মোঃ জসিম উদ্দিনকে অভিনন্দন জানিয়েছেন। এসময় এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টারের কোষাধ্যক্ষ মোঃ জসিম উদ্দিন এবং ডিসিসিআইয়ের সাবেক পরিচালক এনামুল হক পাটোয়ারী উপস্থিত ছিলেন।

এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার যা ব্যবসায়িক শিল্পে পেশাদার এবং বিশেষজ্ঞদের একটি গতিশীল সম্প্রদায়ের প্রতিনিধিত্ব করে, এসসিসিআই এর নতুন সভাপতির ব্যতিক্রমী অর্জন এবং যোগ্যতার স্বীকৃতি দেওয়ার জন্য অত্যন্ত গর্বিত। বিস্তৃত শিল্প অভিজ্ঞতা এবং ব্যবসার বিভিন্ন দিক গভীর ভাবে বোঝার সাথে সাথে, নবনিযুক্ত সভাপতি নতুন দৃষ্টিভঙ্গি আনতে এবং ইতিবাচক সাংগঠনিক পরিবর্তনগুলি চালাতে ভাল অবস্থানে আছেন।

এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টারের সভাপতি মোঃ মামুনুর রহমান এই নিয়োগে আন্তরিক আনন্দ ও এই  স্বীকৃতির প্রতি আস্থা প্রকাশ করে বলেছেন, "আমরা এসসিসিআই এর নবনির্বাচিত সভাপতিকে আন্তরিক অভিনন্দন জানাই এবং তাদের নতুন ভূমিকায় তাদেরকে আন্তরিকভাবে স্বাগত জানাই। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, তাদের নেতৃত্ব এবং দৃষ্টি সার্ক অঞ্চলে ব্যবসার অগ্রগতি এবং শিল্পের বৃদ্ধিতে উল্লেখযোগ্য অবদান রাখবে।"

এই নিয়োগ এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার এবং এসসিসিআই এর মধ্যে একটি চমৎকার সহযোগিতা এবং জ্ঞান অভিজ্ঞতা বিনিময় করে নেওয়ার সুযোগ সৃষ্টি করে। মোঃ মামুনুর রহমানের নেতৃত্বে, এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার, এসসিসিআই-এর সাথে একটি শক্তিশালী অংশীদারিত্ব গড়ে তুলতে, গবেষণা সহযোগিতা, পেশাগত উন্নয়ন এবং শিল্প উদ্ভাবনের প্রচারে প্রতিশ্রুতিবদ্ধ।

এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার সম্পর্কে: এএসিসিআই বাংলাদেশ চ্যাপ্টার হল একটি বিশিষ্ট ব্যবসায়িক প্রতিষ্ঠান যা বাংলাদেশ এবং আফ্রিকান দেশগুলির মধ্যে অর্থনৈতিক সহযোগিতা বৃদ্ধির জন্য প্রতিশ্রুতিবদ্ধ। অধ্যায়টি পারস্পরিকভাবে উপকারী বাণিজ্য, বিনিয়োগ এবং জ্ঞান বিনিময় সহযোগিতার সুবিধা দেয়। ডেলাওয়্যার, মার্কিন যুক্তরাষ্ট্রে এশিয়ান-আফ্রিকান চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এএসিসিআই) ফাউন্ডেশন নামে একটি বেসরকারি, নন-স্টক কর্পোরেশন হিসাবে নিবন্ধিত, সংস্থাটি এসইমি এবং শিল্পের প্রতিনিধিত্ব করে, টেকসই অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনে তাদের সমর্থন করে।